শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

এনওয়াইসিটিতে কর্মরত বাংলাদেশীদের প্রথম জমজমাট ফ্যামিলি নাইট

এনওয়াইসিটিতে কর্মরত বাংলাদেশীদের প্রথম জমজমাট ফ্যামিলি নাইট

স্বদেশ ডেস্ক:

নিউইয়র্কে বাংলাদেশীদের সংখ্যা বাড়ছে। সেই সাথে নিউইয়র্কের বিভিন্ন সেক্টরে কাজ করার সংখ্যাও বাড়ছে বাংলাদেশী আমেরিকানদের। নিউইয়র্ক সিটিতে যাতায়াতের জন্য গুরুত্বপূর্ণ বাহন হচ্ছে নিউইয়র্ক সিটি ট্রানজ্রিট। যাকে সংক্ষেপে বলা হয়ে থাকে এমটিএ। এমটিএতে বিপুল সংখ্যক বাংলাদেশী এখন কর্মরত আছেন। তারা প্রতিদিন নিউইয়র্ক সিটির সর্বসাধারণকে সেবা দিয়ে আসছেন।

বাংলাদেশী আমেরিকান এনওয়াইসিটি এ্যাম্পয়িস’র আয়োজনে গত ১৩ জানুয়ারি সন্ধ্যায় উডসাইডের গুলশান টেরেসে অনুষ্ঠিত হয় প্রথম অ্যানিুয়েল এনওয়াইসিটি ফ্যামিলি নাইট। ইভেন্ট অর্গাইজারের মধ্যে ছিলেন আজাদ তালুকদার, রোকসানা বেগম, রুশদি হক, জুবায়ের আহমেদ, শামীম আহমেদ, সাফওয়ান চৌধুরী, সাইফ আজাদ, দীপক দাস, গোপাল দাস, এনামুল হক জনি, মোহাম্মদ মাসুম, নাজিম উদ্দিন, ফারহানা চৌধুরী এবং আহনাফ আলম। ফ্যামিলি নাইটের উদ্বোধন করেন আজাদ তালুকদার। এই সময় সব আয়োজক উপস্থিত ছিলেন। কয়েক পর্বের এই অনুষ্ঠানের তারেক আহমেদ ও আহনাফ আলমের সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টিডব্লিউ লোকাল-১০০ এর সাবেক প্রেসিডেন্ট টনি ওটানো, বর্তমান প্রেসিডেন্ট রিচার্ড ডেভিড, ইউটিএল’র প্রেসিডেন্ট মারিও বুচ্যারি, ক্যানেথ বালিয়ার, নিউইয়র্ক স্টেট সিনেটর জন লু, নিউইয়র্কের প্রথম মুসলিম এবং বাংলাদেশী আমেরিকান কাউন্সিল ওম্যান শাহানা হানিফ, নিউইয়র্কস্থ বাংলাদেশ কন্স্যুলেটের ডেপুটি কন্সাল জেনারেল নাজমুল হাসান, কুইন্স ডেমোক্র্যাটিক এ্যাট লার্জ ও বিশিষ্ট এটর্নী মঈন চৌধুরী, পুশিল অফিসার লুথ্যারেন্ট কমান্ডার শামসুল হক, লুথ্যারেন্ট ফখরুল ইসলাম,লুথ্যারেন্ট মাহবুবুর খান, নিউইয়র্ক সিটির ডেপুটি পাবলিক এডভোকেট তারিক আহমেদ।

হলভর্তি অডিটোরিয়ামে এমটিএত প্রথম বাংলাদেশী আমেরিকান (পুরুষ) মোহাম্মদ আলী এবং মহিলা নীনা রহমানকে সম্মাননাসূচক ক্রেস্ট প্রদান করা হয়। এ ছাড়াও অনুষ্ঠানে বাংলাদেশের জনপ্রিয় শিল্পী মিটু আহমেদ এবং এম্পয়ি পরিবারের সদস্যরা, কবিতা আবৃত্তি করেন অসীম সাহা, অশোক ব্যানার্জি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877